ইউপির বার্ষিক বাজেট
০৯ নং চাপরতলা ইউনিয়ন পরিষদ (এলজিডি আইডি-৪১২৯০২১)
উপজেলাঃ নাসিরনগর, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া। অর্থবছরঃ ২০১৪-১৫
খাতের নাম | (২০১৪-১৫) পরবর্তী অর্থ বছরের বাজেট | (২০১৩-১৪) চলতি বৎসরের বাজেট বা সংশোধিত বাজেট | (২০১২-১৩) পূর্ববর্তী বৎসরের প্রকৃত আয় | ||
নিজস্ব তহবিল | অন্যান্য তহবিল | মোট | |||
১ | ২ | ৩ | ৪ | ৫ | ৬ |
প্রারম্ভিক জেরঃ হাতে নগদ ব্যাংকে জমা মোট প্রারম্ভিক জের |
৪৯০.৭২ -------- ৪৯০.৭২ |
--------- ৬৭,৭০১.৮৬ ৬৭,৭০১.৮৬ |
৪৯০.৭২ ৬৭,৭০১.৮৬ ৬৮,১৯২.৫৮ |
১,৪৮,৮৭৫.০৩ |
২,৮৩,৭২৬.৭৫ |
প্রাপ্তিঃ |
|
|
|
|
|
কর আদায় ( হাল) (বকেয়া) পরিষদ কর্তৃক লাইসেন্স ও পারমিট ফিস ইজারা বাবদ প্রাপ্তি অযান্ত্রিক যানবাহনের লাইসেন্স ফিস সম্পত্তি থেকে আয় সংস্থাপন কাজে সরকারি অনুদান স্থাবর সম্পত্তি হস্থামত্মর বাবদ ১% আয় সরকারি সূত্রে অনুদান সরকারি থোক বরাদ্দ স্থানীয় সরকার প্রতিষ্ঠানসূত্রে প্রাপ্তি অন্যান্য প্রাপ্তি | ২,১০,০০০/- ৪,০০,০০০/- ১০,০০০/- ৫৫,০০০/- ---------- ---------- ----------৩,০০,০০০/- ---------- ---------- -------- ---------- | ------------ --------- ----------- ----------- ------------ ----------- ৫,২৫,১৮৩/- ------------- ---------- ১২,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- | ২,১০,০০০/- ৪,০০,০০০/- ১০,০০০/- ৫৫,০০০/- -------------- ------------ ৫,২৫,১৮৩/- ৩,০০,০০০/- ------------ ১২,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- | ২,০০,০০০/- ৯০,৮১৫/- ৭,০০০/- ৪০,০০০/- ------------- ------------ ৪,৭৩,৮৯২/- ৩,০০,০০০/- ------------- ১০,০০,০০০/- ------------- --------------- | ১,৭৩,৯১০/- ৬,৬০০/- ৬,৪৮৪/- ------------ ------------ ------------- ৩,৫৩,৫৫০/- ১,৯৫,২০০/- ------------ ৮,৩৩,৬২৩/- ----------- ------------ |
মোট প্রাপ্তি | ৯,৭৫,৪৯০.৭২ | ২০,৪২,৮৮৪.৮৬ | ৩০,১৮,৩৭৫.৫৮ | ২২,৬০,৫৮২.০৩ | ১৮,৫৩,০৯৩.৭৫ |
ব্যয়ঃ |
|
|
|
|
|
সংস্থাপন ব্যয়ঃ চেয়ারম্যান ও সদস্যদের সম্মানী কর্মচারী কর্মকর্তাদের বেতন, ভাতা কর আদায় বাবদ ব্যয় প্রিন্টিং এবং স্টেশনারী ডাক ও তার বিদ্যুৎ বিল অফিস রক্ষণাবেক্ষণ অন্যান্য ব্যয় |
১,৭৪,৩০০/- ----------- ৯১,৫০০/- ২০,০০০/- -------------- -------------- ৯,০০০/- ৪০,০০০/- |
১,৫৫,৭০০/- ৩,৬৯,৪৮৩/- ------------ -------------- -------------- -------------- ------------- ------------ |
৩,৩০,০০০/- ৩,৬৯,৪৮৩/- ৯১,৫০০/- ২০,০০০/- -------------- -------------- ৯,০০০/- ৪০,০০০/- |
৩,৩০,০০০/- ৩,১৩,৬৯২/- ৭৮,০০০/- ২০,০০০/- ----------- ----------- ৫,০০০/- ৪০,০০০/- |
৩,৭৭,১৫০/- ১,০৪,৫০০/- ২৫,৩৭৬/- ১৩,৭৮৭/- ------------ ------------ ------------ ৩০,৮০০/- |
উন্নয়নমূলক ব্যয়ঃ কৃষি প্রকল্প স্বাস্থ্য ও পয়ঃনিষ্কাশন রাসত্মা নির্মাণ ও মেরামত গৃহনির্মাণ ও মেরামত শিক্ষা কর্মসূচি সেচ ও খাল বৃক্ষ রোপন অন্যান্য |
------------- ১,০০,০০০/- ১,০০,০০০/- ------------- ১,০০,০০০/- ----------- ১,০০,০০০/- ২,০০,০০০/- |
২,০০,০০০/- ২,৭৭,১৪২/- ৫,০০,০০০/- ------------ ২,৫০,০০০/- ১,০০,০০০/- ------------- ১,৫০,০০০/- |
২,০০,০০০/- ৩,৭৭,১৪২/- ৬,০০,০০০/- --------------- ৩,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- ৪,৫০,০০০/- |
১,০০,০০০/- ১,০০,০০০/- ৭,০০,০০০/- ------------- ১,০০,০০০/- ১,০০,০০০/- ------------ ২,০০,০০০/- |
৪৫,০০০/- ২,১০,০০০/- ৩,৫০,০০০/- ------------- ২,২৭,৬০০/- ------------ ------------ ৩,৩০,৭৭৩/- |
মোট ব্যয়ঃ | ৯,৩৪,৮০০/- | ২০,২৫,১৮৩/- | ২৯,৩৭,১২৫/- | ২০,৮৬,৬৯২/- | ১৭,১৪,৯৮৬/- |
সমাপনী জের |
|
| ৮১,২৫০.৫৮ | ১,৭৩,৮৯২.০৩ | ১,৩৮,১০৭.৭৫ |
ইউপির বার্ষিক বাজেট
০৯ নং চাপরতলা ইউনিয়ন পরিষদ (এলজিডি আইডি-৪১২৯০২১)
উপজেলাঃ নাসিরনগর, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া। অর্থবছরঃ ২০১৪-১৫
খাতের নাম | (২০১৪-১৫) পরবর্তী অর্থ বছরের বাজেট | (২০১৩-১৪) চলতি বৎসরের বাজেট বা সংশোধিত বাজেট | (২০১২-১৩) পূর্ববর্তী বৎসরের প্রকৃত আয় | ||
নিজস্ব তহবিল | অন্যান্য তহবিল | মোট | |||
১ | ২ | ৩ | ৪ | ৫ | ৬ |
প্রারম্ভিক জেরঃ হাতে নগদ ব্যাংকে জমা মোট প্রারম্ভিক জের |
৪৯০.৭২ -------- ৪৯০.৭২ |
--------- ৬৭,৭০১.৮৬ ৬৭,৭০১.৮৬ |
৪৯০.৭২ ৬৭,৭০১.৮৬ ৬৮,১৯২.৫৮ |
১,৪৮,৮৭৫.০৩ |
২,৮৩,৭২৬.৭৫ |
প্রাপ্তিঃ |
|
|
|
|
|
কর আদায় ( হাল) (বকেয়া) পরিষদ কর্তৃক লাইসেন্স ও পারমিট ফিস ইজারা বাবদ প্রাপ্তি অযান্ত্রিক যানবাহনের লাইসেন্স ফিস সম্পত্তি থেকে আয় সংস্থাপন কাজে সরকারি অনুদান স্থাবর সম্পত্তি হস্থামত্মর বাবদ ১% আয় সরকারি সূত্রে অনুদান সরকারি থোক বরাদ্দ স্থানীয় সরকার প্রতিষ্ঠানসূত্রে প্রাপ্তি অন্যান্য প্রাপ্তি | ২,১০,০০০/- ৪,০০,০০০/- ১০,০০০/- ৫৫,০০০/- ---------- ---------- ----------৩,০০,০০০/- ---------- ---------- -------- ---------- | ------------ --------- ----------- ----------- ------------ ----------- ৫,২৫,১৮৩/- ------------- ---------- ১২,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- | ২,১০,০০০/- ৪,০০,০০০/- ১০,০০০/- ৫৫,০০০/- -------------- ------------ ৫,২৫,১৮৩/- ৩,০০,০০০/- ------------ ১২,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- | ২,০০,০০০/- ৯০,৮১৫/- ৭,০০০/- ৪০,০০০/- ------------- ------------ ৪,৭৩,৮৯২/- ৩,০০,০০০/- ------------- ১০,০০,০০০/- ------------- --------------- | ১,৭৩,৯১০/- ৬,৬০০/- ৬,৪৮৪/- ------------ ------------ ------------- ৩,৫৩,৫৫০/- ১,৯৫,২০০/- ------------ ৮,৩৩,৬২৩/- ----------- ------------ |
মোট প্রাপ্তি | ৯,৭৫,৪৯০.৭২ | ২০,৪২,৮৮৪.৮৬ | ৩০,১৮,৩৭৫.৫৮ | ২২,৬০,৫৮২.০৩ | ১৮,৫৩,০৯৩.৭৫ |
ব্যয়ঃ |
|
|
|
|
|
সংস্থাপন ব্যয়ঃ চেয়ারম্যান ও সদস্যদের সম্মানী কর্মচারী কর্মকর্তাদের বেতন, ভাতা কর আদায় বাবদ ব্যয় প্রিন্টিং এবং স্টেশনারী ডাক ও তার বিদ্যুৎ বিল অফিস রক্ষণাবেক্ষণ অন্যান্য ব্যয় |
১,৭৪,৩০০/- ----------- ৯১,৫০০/- ২০,০০০/- -------------- -------------- ৯,০০০/- ৪০,০০০/- |
১,৫৫,৭০০/- ৩,৬৯,৪৮৩/- ------------ -------------- -------------- -------------- ------------- ------------ |
৩,৩০,০০০/- ৩,৬৯,৪৮৩/- ৯১,৫০০/- ২০,০০০/- -------------- -------------- ৯,০০০/- ৪০,০০০/- |
৩,৩০,০০০/- ৩,১৩,৬৯২/- ৭৮,০০০/- ২০,০০০/- ----------- ----------- ৫,০০০/- ৪০,০০০/- |
৩,৭৭,১৫০/- ১,০৪,৫০০/- ২৫,৩৭৬/- ১৩,৭৮৭/- ------------ ------------ ------------ ৩০,৮০০/- |
উন্নয়নমূলক ব্যয়ঃ কৃষি প্রকল্প স্বাস্থ্য ও পয়ঃনিষ্কাশন রাসত্মা নির্মাণ ও মেরামত গৃহনির্মাণ ও মেরামত শিক্ষা কর্মসূচি সেচ ও খাল বৃক্ষ রোপন অন্যান্য |
------------- ১,০০,০০০/- ১,০০,০০০/- ------------- ১,০০,০০০/- ----------- ১,০০,০০০/- ২,০০,০০০/- |
২,০০,০০০/- ২,৭৭,১৪২/- ৫,০০,০০০/- ------------ ২,৫০,০০০/- ১,০০,০০০/- ------------- ১,৫০,০০০/- |
২,০০,০০০/- ৩,৭৭,১৪২/- ৬,০০,০০০/- --------------- ৩,৫০,০০০/- ১,০০,০০০/- ১,০০,০০০/- ৪,৫০,০০০/- |
১,০০,০০০/- ১,০০,০০০/- ৭,০০,০০০/- ------------- ১,০০,০০০/- ১,০০,০০০/- ------------ ২,০০,০০০/- |
৪৫,০০০/- ২,১০,০০০/- ৩,৫০,০০০/- ------------- ২,২৭,৬০০/- ------------ ------------ ৩,৩০,৭৭৩/- |
মোট ব্যয়ঃ | ৯,৩৪,৮০০/- | ২০,২৫,১৮৩/- | ২৯,৩৭,১২৫/- | ২০,৮৬,৬৯২/- | ১৭,১৪,৯৮৬/- |
সমাপনী জের |
|
| ৮১,২৫০.৫৮ | ১,৭৩,৮৯২.০৩ | ১,৩৮,১০৭.৭৫ |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস